অমর বিপ্লবী
- Abrar Jahin Chowdhury Nuhan- আবরার জাহিন চৌধুরী নূহান ০৩-০৫-২০২৪

দু-শো বছরের গোলামী
পাকিস্তান জিন্দাবাদ

লাড়কে লেঙ্গে পাকিস্তান
কায়েম কারেঙ্গে আল-কোরআন

রাষ্ট্র ভাষা বাঙলা চাই
বাঙলা ভাষার রাষ্ট্র চাই

ক্ষমতার দ্বন্দ্ব যুদ্ধ যুদ্ব!
লাশ,রক্ত হাড় অনেক আত্মত্যাগ

বোনের চিৎকার স্বাধীন বাংলাদেশ
সবুজের বুকে লাল!

কিন্তু? পড়ে থাকে কমরেড সিরাজের লাশ!
সংসদে বাজে হুংকার কোথায় তোদের সিরাজ সিকদার?

স্বাধীনতা পরাধীনতা
সামরিক শাসনের উনপঞ্চাশ বছরে বলি শুনো

আববরার আমাদের সিরাজ
সিরাজ মোদের আবরার

বিপ্লবীদের মৃত্যু নেই
নাম-পরিচয় বদলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।